Realme 12 Pro Plus 5G: এই ফোনে থাকছে ১৬ জিবি র‍্যাম ( 16Gb RAM )

 


আপনিও কি নতুন ফোন কেনার পরিকল্পনা করছেন? কিন্তু বুঝতে পারছেন না কোন সেট ( Mobile)বা কোন কোম্পানি ( company)নেবেন? তাহলে আজ আপনার সমস্যা সমাধান হতে চলেছে।


  আজকাল মানুষ স্মার্টফোন ( smartphone ) ছাড়া চলতে পারে না। এখন খুব কম লোকই থাকবে যারা কিপ্যাড মোবাইল ফোন চালাতে স্বাচ্ছন্দ্য বোধ করে। মানুষ নতুনের দিকে ঝুঁকছে। আজকাল মোবাইল ফোন কোম্পানিগুলো একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করছে নতুন নতুন ফিচার সমৃদ্ধ ফোন নিয়ে আসতে। এবার Realme কোম্পানি এমন একটি ফোন বাজারে এনেছে, যা এর ফিচার সম্পর্কে জানলে চোখ খুলে যাবে আপনার। New Realme Phone.

  Realme কোম্পানি লঞ্চ করেছে নতুন Realme 12 Pro Plus 5G ফোন। Realme কোম্পানির এই স্মার্টফোনটিতে আপনি যেমন একটি শক্তিশালী স্পিড র‍্যাম ( Speed RAM ) পাবেন, তেমনি আপনি একটি দুর্দান্ত ক্যামেরা ( cemera) গুণমানও পাবেন। অন্তত এমনটাই দাবি সংস্থাটির।



এই ফোনে থাকছে ১৬ জিবি র‍্যাম ( 16Gb RAM )। সেই সঙ্গে থাকছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা। ( 108 megapixel camera ) আসুন এই প্রতিবেদনে এই ফোনটির সম্পর্কে আরও বিস্তারিত জেনে নিন। রিয়েলমি ১২ প্রো প্লাস ৫জি একটি দুর্দান্ত ডিজাইন এবং আকর্ষনীয় ফিচার সহ বাজারে আত্মপ্রকাশ করেছে। রিয়েলমি স্পেসিফিকেশনে ৬.৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে ( 6.7-inch AMOLED display ) রয়েছে যার রেজোলিউশন ১০৮০×২৪১২ পিক্সেল।


এই রিয়েলমি হ্যান্ডসেটটি মিডিয়াটেক ডাইমেনশন ১০৮০ চিপসেট স্টোর করে। সফটওয়্যারের ক্ষেত্রে, রিয়েলমি স্মার্টফোনটি বিভিন্ন স্টোরেজ অপশনে আসে।


আপনি জানলে অবাক হবেন, এই ফোনটিতে রয়েছে ১০৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি তোলার জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল সিঙ্গেল শ্যুটার। ব্যাটারির দিক থেকে রিয়েলমি ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি সেল। 5000 mAh battery.


Bangla digital news পড়ার জন্যে আমাদের ওয়েবসাইটটি follow করে রাখতে পারেন।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.