Google Pixel 7a : ওয়্যারলেস চার্জিং এর সাথে Launche করলো ভারতে | সাথে Tensor G2 SoC

 Google Pixel 7a is priced at in India.43,999


Higlight
⚫ Google Pixel 7a এর IP67 রেটিং সহ একটি আপডেটেড ডিজাইন রয়েছে।
⚫নতুন পিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ ধরে রেখেছে কিন্তু নতুন ক্যামেরা সহ।
⚫এটি এখন ওয়্যারলেস চার্জিং অফার করে ।

Google Pixel 7a Google এর পণ্য উপস্থাপনার অংশ হিসাবে লঞ্চ করা হয়েছিল যা তার I/O 2023 বিকাশকারী ইভেন্ট শুরু করেছিল। হ্যান্ডসেট 7a নতুন পিক্সেল ফোল্ড ফোল্ডেবল এবং পিক্সেল ট্যাবলেট সহ অন্যান্য পিক্সেল পণ্যগুলির সাথে লঞ্চ করা হয়েছিল। Pixel 7a এ-সিরিজের স্মার্টফোনগুলির Google-এর আরও সাশ্রয়ী মূল্যের লাইনআপ অব্যাহত রাখে, কিন্তু কিছু বড় আপগ্রেড পায়। প্রিমিয়াম Pixel 7 এবং Pixel 7 Pro স্মার্টফোনে একটি নতুন প্রসেসর, ক্যামেরা এবং ওয়্যারলেস চার্জিংয়ের মতো নতুন বৈশিষ্ট্য দ্বারা অনুপ্রাণিত একটি নতুন ডিজাইন রয়েছে৷

    Google Pixel 7a মূল্য, ভারতে উপলব্ধতা
    Pixel 7a ভারতে 8GB RAM এবং 128GB স্টোরেজ মডেলে পাওয়া যাবে। স্মার্টফোনটির দাম Rs. 43,999 এবং 11 মে থেকে ফ্লিপকার্টে বিক্রি শুরু হবে। লঞ্চ অফারের অংশ হিসাবে, ক্রেতারা তাত্ক্ষণিক ছাড় পেতে পারেন Rs. HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফোন কেনার সময় 4,000। ফলে দাম কমেছে টাকায়। ৩৯,৯৯৯। Pixel 7a তিনটি রঙে পাওয়া যাবে - চারকোল, স্নো এবং সি।
Google Pixel 7a স্পেসিফিকেশন
  Google Pixel 7a একটি 90Hz রিফ্রেশ রেট সহ একটি 6.1-ইঞ্চি ফুল-HD+ OLED ডিসপ্লে অফার করে, যা Pixel A-সিরিজের জন্য প্রথম কারণ পুরোনো ফোনগুলি সর্বদা একটি আদর্শ 60Hz রিফ্রেশ হারের সাথে যায়৷ ডিসপ্লেটি কর্নিং এর গরিলা গ্লাস 3 স্ক্রীন দ্বারা সুরক্ষিত এবং HDR সমর্থন সহ আসে। ফোনের ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি ডিসপ্লেতে এমবেড করা আছে।

  Google Pixel 7a এর প্রসেসরকে তার সর্বশেষ Tensor G2 SoC-তে আপগ্রেড করেছে, যা তার প্রিমিয়াম Pixel 7 এবং Pixel 7 Pro স্মার্টফোনকেও শক্তি দেয়। প্রসেসর, যা এর Titan M2 নিরাপত্তা সহ-প্রসেসরের সাথে আসে, 8GB LPDDR5 RAM এবং 128GB UFS 3.1 স্টোরেজ সহ দেওয়া হয়। যোগাযোগের মানগুলির মধ্যে রয়েছে Wi-Fi, ব্লুটুথ v5.3 এবং NFC সহ সাধারণ গ্লোবাল পজিশনিং সিস্টেমের জন্য সমর্থন। নীচে একটি USB Type-C (3.2 Gen 2) পোর্ট রয়েছে৷

  ফোনটি একটি 4,385mAh ব্যাটারি সহ আসে, যা Pixel 6a এর ব্যাটারির চেয়ে ছোট এবং বাক্সে চার্জার দিয়ে আসে না। যাইহোক, Google প্রথমবারের মতো Pixel 7a এর সাথে ওয়্যারলেস চার্জিং অন্তর্ভুক্ত করেছে এবং এটি Qi চার্জিং মানকে সমর্থন করে।


  অপটিক্সের জন্য, ফোনের ক্যামেরাগুলি আগের মডেলের তুলনায় একটি লক্ষণীয় আপগ্রেড দেখেছে। Pixel 7a অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ একটি 64-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা অফার করে। আল্ট্রা ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরাটিকেও 13-মেগাপিক্সেল সেন্সরে আপগ্রেড করা হয়েছে এবং সেলফি ক্যামেরার ক্ষেত্রেও এটি যায়, যেটিতে এখন 13-মেগাপিক্সেল সেন্সর রয়েছে। 

ফোনটির মাপ 152mm x 72.9mm x 9mm এবং ওজন 193.5g।
  ফোনটি Android 13-এর সাথে Google Pixel সফ্টওয়্যার অভিজ্ঞতা প্রদান করে এবং আপডেট করা Tensor G2 SoC-এর জন্য Pixel 7a-তে দ্রুত রাতের দৃষ্টিশক্তি, দীর্ঘ এক্সপোজার মোডের মতো ক্যামেরা বৈশিষ্ট্যগুলিও নিয়ে আসে।

 বাংলা নিউজ
খবর পড়ুন বাংলায়।
লাইক24টিভি


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.