WhatsApp: video call screen sharing options, আপনার মোবাইল এর ডিসপ্লে আপনার বন্ধু কে দেখাতে পারবেন এখন থেকে।


 WhatsApp ভিডিও কলে আসছে নতুন ফিচার।  বিশ্বের সবচেয়ে বড় মেসেজিং প্ল্যাটফর্ম জানিয়েছে, হোয়াটসঅ্যাপ ভিডিও কলে স্ক্রিন শেয়ারিং ফিচার আসছে।


  করোনার সময়, গোটা বিশ্ব গৃহবন্দী ছিল, তারপর থেকে হোয়াটসঅ্যাপ ভিডিও কল বিকল্পের উপর জোর দিয়েছে।  ভিডিও কলে অংশগ্রহণকারীর সীমা বাড়ানো থেকে শুরু করে, লিঙ্ক তৈরি করা, এখন পর্যন্ত তারা ব্যাকগ্রাউন্ড পরিবর্তন ইত্যাদির মতো একাধিক বিকল্প নিয়ে এসেছে। কিন্তু এখন WhatsApp বলেছে যে প্ল্যাটফর্মটি এখন Google Meet-এর মতো ভিডিও কলের সময়ও স্ক্রিন শেয়ার করার অনুমতি দেবে।


  হোয়াটসঅ্যাপের ফিচার ট্র্যাকার হোয়াটসঅ্যাপ বিটা ইনফো এক প্রতিবেদনে জানিয়েছে যে অ্যাপটি একটি নতুন বৈশিষ্ট্য নিয়ে আসছে যা ব্যবহারকারীরা ভিডিও কলের সময় সহজেই তাদের স্ক্রিন শেয়ার করতে পারবে।  এই বৈশিষ্ট্যটি বর্তমানে Android বিটা পরীক্ষকদের জন্য 2.23.11.19 সংস্করণে উপলব্ধ।



কীভাবে কাজ করবে হোয়াটসঅ্যাপের স্ক্রীন শেয়ারিং ফিচার?


  হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা কল কন্ট্রোল ভিউতে একটি নতুন আইকন দেখতে পাবেন যা প্রয়োজন অনুযায়ী স্ক্রিন শেয়ারিং সক্ষম করবে।  এবং এই ক্ষেত্রে যখন কেউ তাদের স্ক্রিন শেয়ার করার সিদ্ধান্ত নেয়, তখন তাদের স্ক্রিন অন্যরা দেখতে পারে এবং এটি রেকর্ডও করা যায়।


  হোয়াটসঅ্যাপে একটি ভিডিও কল চলাকালীন তাদের স্ক্রীন সামগ্রী ক্রমাগত ট্রান্সমিশন হওয়া সত্ত্বেও, তারা যে কোনও সময় বিকল্পটি বন্ধ করতে পারে।

  এছাড়াও, বৈশিষ্ট্যটি তখনই কাজ করবে যদি আপনি আপনার স্ক্রিনের সামগ্রী ভাগ করার অনুমতি দেন।  অর্থাৎ, এই নতুন ফিচারটি Google Meet-এর মতো ভিডিও কলিং অ্যাপের মতো একই সুবিধা দেবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.