WhatsApp Stickers update: খুব পশীঘ্রই স্টিকার-মেকার টুল চালু করবে,


 WhatsApp  বিশ্বব্যাপী লক্ষ লক্ষ ব্যবহারকারীদের জন্য একটি গো-টু অ্যাপ ।  একটি নতুন আপডেটে কাজ করছে যা ব্যবহারকারীদের মধ্যে কথা বার্তা আরও মজাদার করে তুলবে৷

                Sticker


WaBetaInfo অনুসারে, নতুন আপডেট ব্যবহারকারীদের সরাসরি অ্যাপের মধ্যে স্টিকার তৈরি করতে দেবে।  এটি বর্তমানে অনুন্নত এবং বিটা পরীক্ষকদের কাছে এখনও উপলব্ধ নয়।


   এই নতুন আপডেট ব্যবহারকারীদের তাদের ছবি থেকে দ্রুত স্টিকার তৈরি করার অনুমতি দেবে।  WaBetaInfo বলেছে, "এই বৈশিষ্ট্যটি iOS 16 API ব্যবহার করে সরাসরি একটি ইমেজ ( Photo ) থেকে একটি বিষয় বের করে এবং তারপরে, এটি স্বয়ংক্রিয়ভাবে অ্যাপে একটি স্টিকারে রূপান্তরিত হয়।"


   স্টিকার টুলটি চ্যাট শেয়ার অ্যাকশন শীটের মধ্যে পাওয়া যাবে।  ব্যবহারকারীরা তাদের গ্যালারি থেকে একটি ফটো চয়ন করতে সক্ষম হবেন এবং হোয়াটসঅ্যাপ তাদের পটভূমি সরানোর ক্ষমতা সহ এটি সম্পাদনা করার জন্য কিছু সরঞ্জাম সরবরাহ করবে।


   অ্যাপটিতে এই বৈশিষ্ট্যটির সাথে, ব্যবহারকারীদের তৃতীয় পক্ষের অ্যাপ ডাউনলোড করতে হবে না কারণ স্টিকার তৈরি করার সময় তাদের আরও স্থানীয় অভিজ্ঞতা থাকবে।


   এই টুলটি হোয়াটসঅ্যাপ ওয়েব এবং হোয়াটসঅ্যাপ ডেস্কটপে উপলব্ধ। ( WhatsApp web, WhatsApp desktop.  যাইহোক, iOS ব্যবহারকারীরা অতিরিক্ত সরঞ্জাম পাবেন যখন এই বৈশিষ্ট্যটি তাদের কাছে অ্যাক্সেসযোগ্য হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.