Pushpa 2 Release Date: ট্রেলার প্রকাশের তারিখ ঘোষণা !





পুষ্পা 2 হল একটি আসন্ন ভারতীয় অ্যাকশন থ্রিলার ফিল্ম যা ঘোষণার পর থেকেই ইন্ডাস্ট্রির কৌতূহল জাগিয়ে তুলেছে৷  ছবিটি পরিচালনা করেছেন (Sukumar) সুকুমার এবং প্রধান চরিত্রে অভিনয় করেছেন আল্লু অর্জুন। ( Allu Arjun ) 'পুষ্প: দ্য রাইজ' শিরোনামের প্রথম চলচ্চিত্রটি 2021 সালের ডিসেম্বরে মুক্তি পায় এবং বক্স অফিসে একটি বড় হিট হয়েছিল।



   ভক্তরা এখন Pushpa 2-এর মুক্তির জন্য অপেক্ষা করছেন প্লটে পরবর্তী কী হয় তা জানতে।  আপনি যদি আল্লু অর্জুন বা সাধারণভাবে অ্যাকশন সিনেমার প্রশংসা করেন, তাহলে আপনি পুষ্পা 2-এর মুক্তি মিস করতে চাইবেন না। এই নিবন্ধে, আমরা পুষ্প 2-এর মুক্তির তারিখ, প্লট এবং আরও অনেক কিছু সম্পর্কে আপনার যা জানা দরকার তা নিয়ে আলোচনা করব।



পুষ্পা 2 মুক্তির তারিখ কবে হবে?



এখন পর্যন্ত পুষ্প 2-এর মুক্তির তারিখের কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ নেই৷ তবে, বিভিন্ন শিল্পের গুজব এবং অনুমান থেকে জানা যায় যে ছবিটি 2023 সালের শেষের দিকে এবং 2024 সালের শুরুর দিকে মুক্তি পাবে৷ আল্লু অর্জুন অভিনীত মূল চলচ্চিত্র, পুষ্প, একটি বিশাল সাফল্য ছিল৷  , বক্স অফিসের বেশ কিছু রেকর্ড ভেঙেছে।



     অনুরাগীরা সিক্যুয়েল সম্পর্কে উত্তেজিত, যা বাজারে একই রকম গুঞ্জন তৈরি করবে বলে আশা করা হচ্ছে।  তবে নির্মাতারা আনুষ্ঠানিক ঘোষণা না দেওয়া পর্যন্ত মুক্তির তারিখ সম্পর্কে কিছুই বিশ্বাস করা যায় না।  ভক্তদের তাদের আঙ্গুলগুলি অতিক্রম করা উচিত এবং পুষ্প 2-এর মুক্তির তারিখের কোনও আপডেটের জন্য অপেক্ষা করা উচিত।












কি ঘটবে পুষ্পা 2 তে







Pushpa 2 তার পূর্বসূরীর চেয়ে বড় এবং আরও চিত্তাকর্ষক হবে বলে আশা করা হচ্ছে।  প্লটটি পুষ্পকে ঘিরে আবর্তিত হয়েছে, একজন গ্রামের চোরাকারবারী যিনি প্রথম কিস্তিতে সবকিছু হারিয়েছিলেন।  দ্বিতীয় কিস্তি তাকে অনুসরণ করবে যখন সে তার সাম্রাজ্য পুনর্নির্মাণ করবে।  তা ছাড়া, আমরা অনুমান করতে পারি যে শ্রীনু রেড্ডি এবং পুলিশ অফিসার তাদের আগের এনকাউন্টারের জন্য পুষ্পের প্রতিশোধ নেবে।



ছবিটি তীব্র নাটকীয় অ্যাকশনে পূর্ণ হবে বলে আশা করা হচ্ছে।  আল্লু অর্জুন, যিনি পুষ্পা চরিত্রে অভিনয় করেন, তিনি আরও একটি শক্তিশালী অভিনয় করবেন বলে আশা করা হচ্ছে।  ফ্র্যাঞ্চাইজির ভক্তরা ছবিটির মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, যা বক্স-অফিস ধাক্কা দেবে বলে আশা করা হচ্ছে।



Pushpa 2 Cast & Character




  
Character Cast বাংলা চরিত্র
Allu Arjun Pushpa Raj Allu Arjun আল্লু অর্জুন
Srivalli Rashmika Mandanna Srivalli রেস্মিকা মন্দন্না
Bhanwar Singh Shekhawat Fahadh faasil ফাহাদ ফাসিল
Jolly Reddy Dhananjay ধনঞ্জয়
Mangalam Srinu Sunil Sunil
Bhumireddy Siddappa Naidu রাও রমেশ
Dakshayani Anasuya Bharadwaj Dakshayani অনসূয়া ভরদ্বাজ
Pushpa’s half brother Ajay Pushpa’s half brother অজয়
Pushpa’s half brother Sritej শ্রীতেজ
Chennai Murugan Mime Gopi মিম গোপী
১২৬৮৮০





পুষ্পা 2, একটি অ্যাকশন-থ্রিলার ফিল্ম, তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেরা হিট হয়ে ওঠে। এই সুকুমারের পরিচালনায়, স্টাইলিশ তারকা আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানা প্রধান ভূমিকায় অভিনয় করেছেন, এর আকর্ষক কাহিনি, উচ্চ-অক্টেন অ্যাকশন সিকোয়েন্স এবং প্রধান অভিনেতাদের চিত্তাকর্ষক অভিনয়ের জন্য বিপুল প্রশংসা অর্জন করেছে।



ভক্তরা পুষ্পা 2 এর মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে, নির্মাতারা প্রকাশ করেছেন যে আসন্ন ছবির কাস্ট আগের মরসুমের মতোই হবে।





পুষ্পা 2 এর ট্রেলার কবে মুক্তি পাবে?



   আল্লু অর্জুনের পুষ্পের ভক্তরা, সাম্প্রতিক বছরগুলিতে সবচেয়ে প্রত্যাশিত ভারতীয় চলচ্চিত্রগুলির মধ্যে একটি, প্রথম ছবির মুক্তির পর থেকেই সিক্যুয়েলের খবরের জন্য অপেক্ষা করছে৷ সেই ভক্তরা এখন আনন্দ করতে পারে, কারণ পুষ্পা 2-এর ট্রেলারটি আল্লু অর্জুনের জন্মদিনের ঠিক একদিন আগে 7 এপ্রিল, 2023-এ প্রকাশিত হয়েছিল।



   এটা শুধু উত্তেজনাপূর্ণ খবর নয়। একটি অতিরিক্ত ঘোষণা প্রকাশ করেছে যে ভক্তরা 8 এপ্রিল পুষ্পের নতুন চেহারাটি প্রথম দেখবে, আসন্ন মুক্তির প্রত্যাশা বাড়িয়েছে। যদিও এখনও সময় আছে, ভক্তরা আশ্বস্ত হতে পারেন যে তাদের ধৈর্য পুরস্কৃত হবে।










 Final



   পুষ্পা 2 হল একটি আসন্ন ভারতীয় অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র যা সুকুমার পরিচালিত এবং আল্লু অর্জুন অভিনীত। এটি 2023 সালের শেষের দিকে এবং 2024 সালের প্রথম দিকের মধ্যে কোনো এক সময় মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। প্লটটি পুষ্পকে ঘিরে আবর্তিত হয়েছে, একজন গ্রামের চোরাকারবারী যিনি প্রথম কিস্তিতে সবকিছু হারিয়েছিলেন। গল্পের পর কী ঘটবে তা জানতে আগ্রহী ভক্তরা। পুষ্পা 2 হল একটি অ্যাকশন-থ্রিলার ফিল্ম যা আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানা অভিনীত এবং এটি বক্স-অফিস ধ্বংশ হবে বলে আশা করা হচ্ছে।



   আপনি যদি আল্লু অর্জুন বা অ্যাকশন সিনেমা পছন্দ করেন, তাহলে 7 এপ্রিল, 2023-এ পুষ্পা 2-এর ট্রেলার প্রকাশের জন্য আপনার ক্যালেন্ডারগুলি চিহ্নিত করুন। এছাড়াও অফিসিয়াল রিলিজের তারিখ ঘোষণার জন্য চোখ রাখুন। পুষ্পা 2-এর সর্বশেষ খবর এবং আপডেটের জন্য আমাদের website দেখুন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.