BSNL Broadband কানেকশন সম্পূর্ণ বিনামূল্যে নিন,এক টাকাও খরচ হবে না ইনস্টল করতে


আপনি যদি একটি Broadband সংযোগ নেওয়ার কথা ভাবছেন। তাহলে আপনার জন্য সুখবর রয়েছে। তবে তার আগে আপনাকে সিদ্ধান্ত নিতে হবে আপনি কোন কোম্পানি থেকে ব্রডব্যান্ড সংযোগ নেবেন। আপনি যদি BSNL Broadband সংযোগ নিতে চান তবে দুর্দান্ত অফার রয়েছে। আসলে এখন আপনি যদি BSNL ব্রডব্যান্ড সংযোগ নেন তাহলে আপনাকে কোনো ইনস্টলেশন চার্জ দিতে হবে না। সম্প্রতি BSNL তার নতুন গ্রাহকদের জন্য এই টাকা মওকুফ করার সিদ্ধান্ত নিয়েছে।


  আগে, গ্রাহকদের বিএসএনএল ফাইবার ( bsnl fiber ) সংযোগের জন্য 500 টাকা জমা দিতে হত। এই সংযোগ যদি তামার তৈরি হতো, তাহলে 250 টাকা নেওয়া হতো। যাইহোক, কোম্পানি এখন ঘোষণা করেছে যে 31 মার্চ, 2024 পর্যন্ত, গ্রাহকদের ব্রডব্যান্ড সংযোগের জন্য একক ইনস্টলেশন চার্জ দিতে হবে না। BSNL এই লোভনীয় অফার নিয়ে এসেছে মূলত আরও গ্রাহকদের আকৃষ্ট করতে।


  বিএসএনএল ব্রডব্যান্ড প্ল্যান

BSNL এর একাধিক ব্রডব্যান্ড প্ল্যান রয়েছে। তবে হ্যা কোম্পানির সবচেয়ে সস্তা আনলিমিটেড প্ল্যানটি 329 টাকা থেকে শুরু হয়৷ এখানে গ্রাহকরা 30 Mbps গতিতে 1000 GB ডেটা এবং বিনামূল্যে ফিক্সড-লাইন ভয়েস কলিং সংযোগ পান৷ আর একবার এই ইন্টারনেট কোটা শেষ হয়ে গেলে, ডেটা স্পিড কমে 4 এমবিপিএস হয়ে যায়। এই প্ল্যানটি শুধুমাত্র দেশের গ্রামীণ এলাকায় বসবাসকারী গ্রাহকদের জন্য উপলব্ধ৷


  মনে রাখবেন যে BSNL গ্রাহকরা এই প্ল্যানটি ছয় মাসের জন্য একসাথে রিচার্জ করলে বিনামূল্যে একটি সিংগেল ব্যান্ড ONT ওয়াইফাই রাউটার ( wifi router ) পাবেন। আর বারো মাসের রিচার্জ করলে গ্রাহকরা পাবেন ডুয়াল ব্যান্ড ওয়াইফাই রাউটার।



Bengali news

খবর পড়ুন বাংলায

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.